ই-ফাইলিং সিটি কর্পোরেশন ও জনগণের দূরত্ব কমাবে – মেয়র আরিফুল হক

57
সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের দুই দিনব্যাপী ই-ফাইলিং প্রশিক্ষণ এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ই-ফাইলিং সিটি কর্পোরেশন ও জনগণের দূরত্ব কমাবে। এর মাধ্যমে সিসিকের দক্ষতা একশ’ ভাগ বাড়বে বলে আমি আশাবাদি। ই-ফাইলিংয়ের মাধ্যমে সিটি কর্পোরেশনের সকল কর্মকান্ড জনগনের দোরগোড়ায় দ্রুত পৌছাবে। নগরীর উন্নয়নের লক্ষ্যে ও জনগণের সেবা নিশ্চিত করতে ই-ফাইলিং অত্যন্ত গুরুত্বপূর্ণ। সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের দুই দিনব্যাপি ই- ফাইলিং প্রশিক্ষণ এর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শুক্রবার সকালে খাদিম উপজেলা পরিষদ কমপ্লেক্সে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে ও প্রধানমন্ত্রীর কার্যালয় এটুআই প্রকল্প সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।
সভায় স্বাগত বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক। এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান। প্রশিক্ষণ প্রদান করেন প্রধানমন্ত্রীর কার্যালয় এটুআই প্রকল্পের ও সিনিয়র সহকারী সচিব নিলুফা ইয়াসমিন, মাজেদা খাতুন প্রমুখ। বিজ্ঞপ্তি