১১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে ১১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। গত মঙ্গলবার চন্ডিছড়া মাজারের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার রামনগর গ্রামের মোঃ রোস্তুম আলী’র পুত্র মোঃ কাছম আলী (২৪) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার গাংগাইল গ্রামের আবুল কালামে’র পুত্র সাহাব উদ্দিন উরফে পালান (২৭)।
র‌্যাব জানায়, রবিবার গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল ক্যাম্প মৌলভীবাজারের একটি আভিযানিক দল চুনারুঘাট থানার চন্ডিছড়া এলাকায় অবস্থিত চন্ডিছড়া মাজারের সামনে অভিযান পরিচালনা করে ১১ কেজি গাঁজা ও গাঁজা বিক্রয়ের ২ হাজার ৪০০ টাকা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মো: কাছম আলী ও সাহাব উদ্দিন উরফে পালানকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীদ্বয় গাঁজা সংগ্রহ পূর্বক বিভিন্ন শ্রেণী পেশার মানুষের নিকট গাঁজা বিক্রয় করে আসছে এবং দীর্ঘদিন যাবৎ তারা গাঁজা ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে হবিগঞ্জের চুনারুঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আসামি ও জব্দকৃত আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।