নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য কমানোর দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন

6

তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার জোর দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (১১ মার্চ) সকালে মেন্দিবাগস্থ কার্যালয়ে আয়োজিত এক প্রতিবাদ সভায় এই দাবি জানান তারা।
জাগো সিলেট আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি আলা উদ্দিন আলোর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মালেকের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আসন্ন মাহে রমজানকে সামনে রেখে এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির কৃত্রিম সংকট সৃষ্টির পায়তারা করছে। এতে করে সাধারণ মানুষের চলার পথে নাভিশ্বাস অবস্থা সৃষ্টি হয়েছে। অবিলম্বে এই সকল অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়ে বক্তারা বলেন, নতুবা মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেলে তাদের আর দমানো যাবে না। রাজপথে নেমে আসবে সাধারণ মানুষ। বক্তারা অবিলম্বে সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ঐ সকল অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানান।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জাগো সিলেট আন্দোলনের নেতা মো. মানিক, আব্দুর রহিম, আরিফুল হক, দুখু মিয়া, রফি উদ্দিন রুকন, মো. রাকিন প্রমুখ। বিজ্ঞপ্তি