নিজেদের পায়ে দাঁড়িয়ে সকল ক্ষেত্রেই অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন নারীরা – মেয়র আরিফুল হক

7
সিটি কর্পোরেশন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নারী ছাড়া কোন কাজই সম্ভব নয়। নারীরা আজ স্বাবলম্বী হয়ে উঠছে। নিজেদের পায়ে তারা দাঁড়িয়ে সকল ক্ষেত্রেই অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন। তিনি আরো বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের উন্নয়নে সিলেট সিটি কর্পোরেশন কাজ করে যাচ্ছে। এই প্রকল্পের যত ধরনের সুযোগ-সুবিধা দরকার তাদের পাশে থেকে সিটি কর্পোরেশন সহযোগিতা করে যাবে।
মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প এর আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত নারী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সিটি কর্পোরেশনের নারী উন্নয়ন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলার শাহানা বেগম শানুর সভাপতিত্বে ও পলাশী মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার নূর আজিজুর রহমান, সচিব ফাহিমা ইয়াসমিন। বিজ্ঞপ্তি