হাবিবুর রহমান এমপি জনগণের আশা আকাক্সক্ষা পূরণে সক্ষম হবে – নিজাম উদ্দিন পিপি

10
দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের ধরাধরপুর গ্রামবাসী আয়োজিত সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নিজাম উদ্দিন।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নিজাম উদ্দিন বলেছেন, সিলেট-৩ আসনের এমপি হাবিবুব রহমান হাবিব নির্বাচনী এলাকার জনগণের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে। তিনি উদীয়মান থাকায় নির্বাচনী এলাকার প্রতিটি স্থানে স্থানে তিনি নিজে উপস্থিত থেকে উন্নয়ন কর্মকান্ড পর্যবেক্ষণ করছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণ কাজ করে যাচ্ছেন। সরকারের এই উন্নয়ন কর্মকান্ড স্থানীয় এমপির মাধ্যমে বাস্তবায়ন হচ্ছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে দেশের মানুষ সুফল ভোগ করতে সক্ষম হবেন।
নিজাম উদ্দিন পিপি ২৪ ফেব্রুয়ারি দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের ধরাধরপুর গ্রামবাসীর উদ্যোগে স্থানীয় প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এর গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশিষ্ট মুরব্বী আহমেদ হোসেন’র সভাপতিত্বে সংবর্ধিত অতিথি’র বক্তব্যে হাবিবুর রহমান হাবিব এমপি বলেন, যে প্রত্যাশা নিয়ে জনগণ আমাকে নির্বাচিত করেছেন, আমি সেই প্রত্যাশা পূরণে অঙ্গীকারবদ্ধ। আমার মাধ্যমে কোন লোক নির্যাতিত বা হয়রানীর সম্মুখিন হবেন না। আমি জনগণের ভোটে নির্বাচিত, তাই জনগণই আমার সব।
যুবলীগ নেতা বদরুল আলম তুহিন ও মোঃ গোলাম কিবরিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, বরইকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান হাজী রইছ আলী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হিরা, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক হুমায়ূন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও তেতলি ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মইনুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন রাসেল, তেতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত রানা, সহ-সভাপতি আতিক রহমান আতিক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী জয়নাল আহমদ, বলদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল, হোসেন মিনহাজ, কামাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার আহমদ, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ-সভাপতি মাসুক আহমেদ, সাবেক যুবলীগ নেতা জামাল উদ্দিন, সিলেট জেলা যুবলীগ নেতা খালেদ আহমদ, মহানগর যুবলীগ নেতা নিজাম খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মঞ্জুর আলী, নিজাম উদ্দিন, সিলেট জেলা তাঁতী লীগের সহ-সভাপতি শাহিন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা আকবর হোসেন মুক্তা, লোকমান হোসেন, মামুন আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা লায়েক আহমেদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আমিনুল হক শিপু, কামাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হুজ্জাতুল ইসলাম তোফায়েল, ছাত্রলীগ নেতা ইমরান আহমদ, শাহজাদ হোসেন, মাহের আহমদ, সামি আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি