প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের কম্বল বিতরণ

3
প্রধানমন্ত্রীর তহবিল হতে দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করছেন জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে শীতার্ত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরন করা হয়। ২৩ ফেব্রুয়ারি বুধবার বিকেলে নগরীর আগপাড়া এলাকায় সালমা বাসিতের বাসভবনে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সিলেট ৮টি উপজেলার মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে এগুলো তুলে দেওয়া হয় যা তারা শীতার্তদের মাঝে বিতরণ করবেন। শীতবস্ত্র বিতরণে পূর্ব আলোচনায় সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা পরিচালনায় ও সভাপতি আলহাজ¦ সালমা বাসিত এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন শীতার্ত মানুষ আমাদের সমাজের অংশ। সরকারের পাশাপাশি সমাজের সকলকে যার যার অবস্থান থেকে দুস্থ অসহায় শীতার্তদের কল্যাণে এগিয়ে আসতে হবে। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছিয়া খানম সিকদার, যুগ্ম সম্পাদক সিলেট জেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি মিসেস হেলেন আহমদ, মাধুরী গুণ, সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবীন রুবা, তামান্না আক্তার হেনা, জয়মতি রানী, সামসুন্নাহার, নাসরিন জাহান প্রমুখ। বিজ্ঞপ্তি