ক্রিকইনফোর বিপিএল সেরা একাদশ প্রকাশ

4

স্পোর্টস ডেস্ক :
মাত্র শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অষ্টম আসরের খেলা। এর মাঝেই বিপিএল সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিনইনফো। প্রকাশিত এই একাদশের নেতৃত্বে রয়েছেন এবারের আসরের রানারআপ দল ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।
ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচে ১৫২ রানের টার্গেট দিয়ে ১ রানের নাটকীয় জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর তাতেই ঢাকার সমান সর্বোচ্চ তৃতীয় শিরোপা নিশ্চিত করেছে ইমরুল কায়েসের দল।
আর এই চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স দল থেকেই ক্রিকইনফোর সেরা একাদশে জায়গা করে নিয়েছেন সর্বোচ্চ চারজন ক্রিকেটার। এছাড়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের দুইজন করে এবং ফরচুন বরিশাল, সিলেট সানরাইজার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকার একজন ক্রিকেটার এই তালিকায় ঠাঁই পেয়েছেন।
দলকে চ্যাম্পিয়ন করতে না পারলেও ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। তাই তার কাঁধেই অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।
ক্রিকইনফোর বিপিএল সেরা একাদশ
তামিম ইকবাল (মিনিস্টার ঢাকা), উইল জ্যাকস (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স), আন্দ্রে ফ্লেচার (খুলনা টাইগার্স), সাকিব আল হাসান (ফরচুন বরিশাল), মঈন আলি (কুমিল্লা ভিক্টোরিয়ান্স), ইয়াসির আলি (খুলনা টাইগার্স), এনামুল হক বিজয় (সিলেট সানরাইজার্স), সুনিল নারিন (কুমিল্লা ভিক্টোরিয়ান্স) শহিদুল ইসলাম (কুমিল্লা ভিক্টোরিয়ান্স), মৃত্যুঞ্জয় চৌধুরী (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স), মোস্তাফিজুর রহমান (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)