গোয়াইনঘাটে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

2

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় ও উপজেলা প্রাণীসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপি প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপি প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ।
স্বাগত ও সমাপনী বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. জামাল খাঁন।
মধ্য জাফলং ইউনিয়ন প্রশাসক সুশান্ত কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম।
বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জামাল খান’র সঞ্চালনায় পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান হয়।
প্রানিসম্পদ প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন খামারিদের মাঝে ৭টি ক্যাটাগরিতে সর্বমোট ২১টি পুরষ্কার দেয়া হয়। পুরস্কার বিতরণ করেন ইউএনও মো. তাহমিলুর রহমান।
গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের প্রশাসক ও সহকারী শিক্ষা অফিসার আশরাফুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা, কর্মসংস্থান ব্যাংকের ম্যানেজারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।