মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন ইংরেজি বিভাগ

6

মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লিগে (এমপিএল) চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি বিভাগ। বুধবার দুপুরে বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের মাঠে ফাইনাল অনুষ্ঠিত হয়।
এমইউ স্পোর্টস ক্লাবের আয়োজনে হওয়া এই টুর্নামেন্টের ফাইনালে ইংরেজি বিভাগের মুখোমুখি হয় সিএসই থান্ডার্স। ব্যাটিংয়ে নেমে ১৪২ রানের লক্ষ্য দাঁড় করায় ইংরেজি বিভাগ। সিএসই থান্ডার্স অলআউট হয় ৬০ রানে। ৮২ রানের জয়ে চ্যাম্পিয়ন হয় ইংরেজি বিভাগ। দারুণ বোলিংয়ে ৩ উইকেট নিয়ে ম্যান অব দ্য ফাইনাল হন ইংরেজি বিভাগের ইউসুফ।
টুর্নামেন্টে ব্যক্তিগত সর্বোচ্চ ২৭৫ রান রান করেছেন রাহী। সাথে ৭ উইকেট নিয়ে তিনিই ভিভো ম্যান অব দ্য টুর্নামেন্ট। টুর্নামেন্টে সর্বোচ্চ ৯ উইকেট শিকার করেন ইউসুফ।
ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য মুহিতুল বারী রহমান। বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ও রেজিস্ট্রার ড. মো. নজরুল হক চৌধুরী, পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম, ওয়ালটন প্লাজা সিলেটের আরএসএম সালাহ আহমদ, ভিভোর সিলেট এরিয়া সেলস ম্যানেজার ইমন তালুকদার প্রমুখ।
এদিকে, এমপিএলে চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। বিজ্ঞপ্তি