গোলাপগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের, আটক ২

8

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জে মধ্যরাতে ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২ ফেবুয়ারি) রাত ১২টার দিকে গোলাপগঞ্জ চৌমুহনী এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহযোগিতায় ইনসান আলী (৩০) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। সে উপজেলার ঘোষগাও গ্রামের কলম মিয়ার ছেলে। পরে তার দেয়া তথ্যমতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের শওকত আলীর ছেলে লায়েক আহমদ (৪০) কে গ্রেফতার করে থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ পৌর এলাকার রনকেলী নয়াগ্রামের বাসিন্দা ও গোলাপগঞ্জ চৌমুহনীর সাহেদ টেলিকমের স্বত্ত্বাধিকারী সাহেদ আহমদ পরিবার নিয়ে দীর্ঘদিন থেকে গোলাপগঞ্জ চৌমুহনীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। বুধবার দিবাগত রাত ১২টার দিকে ব্যবসায় শেষ করে তার ছোট ভাই জাহেদ আহমদ (২৭) বাসায় যাচ্ছিলেন। বাসার সামনে যাওয়া মাত্র পূর্ব থেকে ওৎপেতে থাকা ছিনতাইকারী তার উপর ছুরি দিয়ে ২/৩টি চুরিকাঘাত করে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের ধাওয়া করে ইনসান আলীকে আটক করেন। এ সময় নগদ সাড়ে ৫ লক্ষ টাকা ও বিকাশ-ফ্লেক্সিলোডে ব্যবহৃত ৮/১০টি মোবাইল ফোন নিয়ে যায় বলে জানান সাহেদ টেলিকমের স্বত্ত্বাধিকারী ভোক্তভোগী সাহেদ আহমদ। পরে তার দেয়া তথ্যমতে লায়েক আহমদ কে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় সাহেদ আহমদ গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং-০৩/০২/২০২২) দায়ের করেন। বর্তমানে ছুরিকাঘাতে আহত জাহেদ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক ফয়জুল করিম বলেন, এ ঘটনায় ব্যবহৃত একটি চাকু ও ছিনতাইকৃত ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।