সুরমা বয়েজ ক্লাবের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ॥ সুরমা বয়েজ ক্লাব গুণীজনদের সংবর্ধনা দিয়ে যাচ্ছে তা প্রশংসনীয়

6

সিলেট মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রেসিকিউটর (পিপি) এডভোকেট নওসাদ আহমদ চৌধুরী বলেছেন, সুরমা বয়েজ ক্লাব দেশ ও সমাজের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দীর্ঘ ৩৬ বছর ধরে সমাজের অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে চলেছে এই সংগঠন। সুরমা বয়েজ ক্লাব প্রতিষ্ঠা বার্ষিকীতে গুণীজনদের খোঁজে বের করে প্রতি বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে সংবর্ধনা দিয়ে যাচ্ছে। একটি সামাজিক সংগঠন দীর্ঘ বছর ধরে সমাজের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে, সিলেটের ইতিহাসে সুরমা বয়েজ ক্লাব স্মরণীয় হয়ে থাকবে। আমি সত্যিই আনন্দিত এমন একটি সামাজিক সংগঠনের সাথে নিজেকে দীর্ঘ দিন যাবত জড়িয়ে রাখতে পেরে। আমি সুরমা বয়েজ ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। নিঃস্বার্থভাবে ক্লাবের সদস্যরা যে কোন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে তারা। তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বর্তমান সরকার সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করছেন।
তিনি শুক্রবার (২৮ জানুয়ারি) নগরীর কলবাখানি এলাকায় সুরমা বয়েজ ক্লাবের ৩৭ বছর পূর্তি ও ৩৮ বছরে পর্দাপণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া, সমাজ সেবায় অবদান রাখার জন্য সিলেটের সিনিয়র সাংবাদিক আব্দুল মালিক জাকাকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।
সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য ও ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক হাসান মুরাদ খান রুমির সভাপতিত্বে ও ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা। স্বাগত বক্তব্য রাখেন চারু নিকেতন সুপানের শিক্ষক শাহিন আহমদ, ব্যবসায়ী কামরান হোসেন, এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল মুসব্বির কাইয়ুম, রফিক আহমদ, সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, সাবেক সহ-সভপতি গোপাল বাহাদুর, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, যুগ্ম সম্পাদক রেজওয়ান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি