বঙ্গবীর ওসমানীর ৩৬তম মৃত্যুবার্ষিকী পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা

2
বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যুবার্ষিকী উদযাপন পরিষদ জাতীয় কমিটির উদ্যোগে ৩৬তম মৃত্যুবার্ষিকী পালনের লক্ষ্যে প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান।

বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যুবার্ষিকী উদযাপন পরিষদ জাতীয় কমিটির উদ্যোগে ৩৬তম মৃত্যুবার্ষিকী পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। (২৯ জানুয়ারি) শনিবার বিকাল ৪টায় জিন্দাবাজারস্থ বাংলাদেশ ওভাসীস সার্ভিস হাজারী মার্কেট হলরুমে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।
জগন্নথাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনুরঞ্জন তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন মো. বেলাল উদ্দিন, সুরঞ্জিত বর্মণ, খালেদ মিয়া, মো. ইউসুফ সেলু, আখলাক হোসেন, আশিকুর রহামন রব্বানী, মো. বসির আহমদ প্রমুখ।
উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৩টায় চিত্রাংকন প্রতিয়োগিতার আয়োজন করা হয়েছে। উক্ত চিত্রাংকন প্রতিযোগিতায় ১ম, ২য়, ৩য়. ৪র্থ ও ৫ম শ্রেণীর ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করতে পারবে। সভায় ম্যাগাজিন প্রকাশ সহ যথাযোগ্য মর্যাদায় বঙ্গবীর ওসমনীর মৃত্যুবার্ষিকী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি