৪নং ওয়ার্ডে কাউন্সিলর অফিসে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা

9

সিলেট সিটি কর্পোরেশন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর উদ্যোগে ও নিউজিল্যান্ড ডেইরীর সহযোগিতায় ফ্রি বোনমিনারেল ডেনসিটি চেকআপের মাধ্যমে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা দেওয়া হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) নগরীর হাউজিং এস্টেট কাউন্সিলার কার্যালয়ে সকাল ১০ থেকে বিকাল ৫টা পর্যন্ত বি এম ডি টেস্ট এর মাধ্যমে দেহের হাড়ের হাড়ক্ষয় আছে কিনা কিংবা হাড়ের ব্যথার কারণ কি এই টেস্টের মাধ্যমে জানা যায়।
হাড়ের ক্ষয় রোগ অস্টিওপরোসিস এমন একটি রোগ যার কারণে আপনার হাড় দুর্বল, নড়বড়ে হয়ে যায় এবং সহজে ভেঙ্গে যেতে পারে। হাড় ক্ষয় রোগের সবচেয়ে ভালো উপায় হচ্ছে তরুণ বয়সেই হাড়ের গঠন উপাদানকে সমৃদ্ধ করে তৈরি করা। তাই হাড়ের গঠন শক্ত ও মজবুত করা এবং হাড়ে ক্যালসিয়ামের পরিমাণ সঠিকভাবে বজায় রাখার জন্য প্রতিদিন পর্যাপ্ত মাত্রায় ক্যালসিয়াম পাচ্ছেন কিনা সে ব্যাপারে সচেতন হতে হবে।
সিলেট সিটি কর্পোরেশন ৪নং ওয়ার্ডের কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদীর উদ্যোগে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান করেন নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ ডায়েটি শিয়ান ডা: রেবেকা সুলতানা, সিলেট এরিয়া মেডিকেল কোঃ অডিনেটর ইসরাত আহম্মেদ, টিম সুপার ভাইজার উৎপল রায় প্রমুখ। বিজ্ঞপ্তি