ফেঞ্চুগঞ্জ রোডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

5

স্টাফ রিপোর্টার :
সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডে লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম হাবিব আহমদ (১৮)। তিনি নগরীর শিবগঞ্জ হাতিমবাগ এলাকার ইকবাল আহমদের পুত্র। গত রবিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের কোনারচর এলাকায় একটি ইমা লেগুনার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন হাবিব আহমদ। তাকে উদ্ধার করে স্থানীয় নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দোহা পিপিএম বলেন, সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডে লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী আহত হয়। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হলে সেখানে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সিলেট সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলার আব্দুর রকিব তুহিন জানান, গতকাল সোমবার বাদ জোহর জানাযা শেষে হযরত মানিক পীর (র.) কবরস্থানে নিহত হাবিব আহমদের দাফন সম্পন্ন হয়।