কমলগঞ্জে সংসদ সদস্যের গাড়ী বহরে হামলায় ৬ জনের জামিন নামঞ্জুর

4

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ – শ্রীমঙ্গল) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির গাড়িবহর ও নৌকার অফিসে হামলার ঘটনায় প্রধান আসামি জুনেল আহমেদ তরফদারসহ ৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার দায়িত্বে থাকা কমলগঞ্জ থানার উপপরিদর্শক মহাদেব।
আটককৃতরা হলেন পরাজিত প্রার্থী জুনেল আহমেদ তরফদার (৪৭), উপজেলা আওয়ামী লীগ নেতা হামিদুর রহমান চৌধুরী বাবার (৪৫), মিজানুর রহমান তরফদার (৩৮), মুস্তাক আহমেদ মস্তান (৩৮), বেলাল মিয়া (৩৩) ও হারুনুর রশিদ (৩৮)।
আদালত সূত্রে জানা যায়, রবিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এমপি ও নৌকার অফিসে ভাঙচুরের মামলায় ২৭ জন আসামি জামিন আবেদন করেন। এ সময় ২১ জনের জামিন আবেদন মঞ্জুর করা হয়। কিন্তু মামলার প্রধান আসামিসহ ৬ জনের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
প্রসঙ্গত, কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজারে ২ জানুয়ারি রাত ১০টায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয় ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদের গাড়িবহরে হামলা চালানো হয়। এ সময় এমপি অক্ষত থাকলেও ৭ জন আহত হন। পরে রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের বড় ভাই বাদী হয়ে ৪০ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।