সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির নতুন কমিটি ঘোষণা ॥ সভাপতি মো: নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক এড. সিদ্দিকুর রহমান

7

সুনামগঞ্জ সমিতি সিলেটের এক বিশেষ সাধারণ সভা গত ১ জানুয়ারি সন্ধ্যা ৭টায় দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হয়। সভায় নাসিম হোসাইনকে সভাপতি ও এডভোকেট সিদ্দিকুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।
সমিতির সভাপতি এডভোকেট রাজ উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অধ্যাপক মো: দিলওয়ার হোসেন বাবরের পরিচালনায় সভায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ আকমল হোসেন, সমিতির পূর্ণ গঠন ও একটি নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন দিকে নির্দেশনামূলক বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ লেঃ কর্ণেল (অবঃ) এম আতাউর রহমান পীর, সমিতির অন্যতম উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ব্যারিষ্টার আরশ আলী, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল বশর, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল ওয়াহিদ কনা মিয়া, সমিতির অন্যতম উপদেষ্ঠা বিশিষ্ট রাজনীতিবিদ মো: নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আহবাব খান, সাধরণ সভা প্রস্তুতি কমিটির আহবায়ক এডভোকেট সিদ্দিকুর রহমান, অধ্যাপক ডা: আব্দুস সালাম, সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা ও আব্দুল হক প্রমুখ।
সভায় আলাপ আলোচনার পর বিশিষ্ট শিক্ষাবিদ এম আতাউর রহমান পীর এক বছরের জন্য মো: নাসিম হোসাইনকে সভাপতি ও এডভোকেট সিদ্দিকুর রহমানকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করলে তা উপস্থিত সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। আগামী এক সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হবে।
সভায় সুনামগঞ্জ সমিতির সিলেটে অবস্থানরত সমিতির আজীবন সদস্য, সাধারণ সদস্য ও সিলেটে অবস্থানরত সুনামগঞ্জবাসী উপস্থিত ছিলেন।
এদিকে এডভোকেট সিদ্দিকুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সিলেটে অবস্থানরত জগন্নাথপুরবাসীর পক্ষ থেকে জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তার নেতৃত্বে সুবিদুর রহমান মুন্না, আব্দুল জব্বার শাহী, কুহিনুর রহমান, হামিদুর রহমান চৌধুরী বাচ্চু, আবুল খায়ের, সাইফুল আলম সিদ্দিকী টিপুসহ নেতৃবৃন্দ সিদ্দিকুর রহমানকে অভিনন্দন জানানো হয়। বিজ্ঞপ্তি