সিলেটকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন – মেয়র আরিফুল হক

5
নগরীর ২৫নং ওয়ার্ডের কায়েস্থারাইল সমাজ কল্যাণ সমিতির অভিষেক, ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

নগরীর দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির ২০২২-২৩ সেশনের নব-নির্বাচিত কমিটির অভিষেক, ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার (৩ জানুয়ারি) রাতে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির কার্যালয়ে অভিষেক, ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন। সবার সহযোগিতা নিয়ে এই সিলেটকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করতে চাই। সিলেট শহর আর দক্ষিণ সুরমার মাঝে কোন বিভাজন থাকবেনা। উন্নয়ন করতে হলে দলমতের ঊর্ধ্বে এসে কাজ করতে হবে। সে লক্ষ্যে কাজ করছে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতি। সমাজ উন্নয়নে কাজ করার জন্য তিনি কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতিকে ধন্যবাদ জানান।
মেয়র আরিফুল হক চৌধুরী আরোও বলেন, যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে দেশ, সমাজ ও জাতির উন্নয়ন তরান্বিত হয়। সমাজ উপকৃত হওয়ার পাশাপাশি অপরাধ মূলক কাজের বিরুদ্ধে এক হয়ে ভূমিকা পালন করা যায়। অসামাজিক কার্যকলাপ ও মাদকের বিরুদ্ধে সবাই এক যোগে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি ওসমান গণি’র সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, ২৫, ২৬ ও ২৭নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ কোহিনুর, মুছারগাঁও এলাকার বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি ও উপদেষ্টা কফিল উদ্দিন আলমগীর, প্রতিষ্ঠাকালীন সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান যুক্তরাজ্য প্রবাসী উপদেষ্টা আতাউল হক শামীম, প্রবাসী উপদেষ্টা আব্দুল মুহিত, উপদেষ্টা নুর আহমদ খান সাদেক, ইঞ্জিনিয়ার সামাদ আহমদ, সাবেক সভাপতি জহির হোসেন রাসেল, সাবেক সাধারণ সম্পাদক ডা. এজাজ উদ্দিন সানী প্রমুখ। বিজ্ঞপ্তি