ইসলাম বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে যারা প্রতিবাদ করে না তারা রাসূল (সা:) এর অনুসারী নয় – পীর সাহেব চরমোনাই

40

চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, দুনিয়ার মানুষ হক কথা বলা থেকে দূরে থাকায় এবং অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন সহ ইসলাম বিরোধী কার্যকলাপ যখন দেশব্যাপী বিস্তার লাভ করছে সেই মুহূর্তে যে সমস্ত মুসলমানগণ প্রতিবাদ না করে চুপ করে থাকেন তারা রাসূল (সা:) এর প্রকৃত অনুসারী নয়। বর্তমান সমাজ ও রাষ্ট্রে সুদ-ঘুষ ব্যাভিচার এমনকি নিজ সন্তানকে হত্যা সহ বিভিন্ন ধরনের অন্যায় কাজ বৃদ্ধি পেয়েছে। দুনিয়ার শান্তি ও আখেরাতের মুক্তি পেতে হলে ইসলামী অনুশাসন মেনে চলতে হবে।
প্রকৃত মুমিন হিসেবে নিজেকে গড়ে তুলতে আল্লাহর নির্দেশিত ও রাসূল (সা:) প্রদর্শিত ধর্মীয় ব্যবস্থায় জীবন পরিচালনা করতে হবে। একজন খাঁটি মুমিন আল্লাহর কাছে অত্যন্ত প্রিয় বান্দা। আল্লাহর নৈকট্য লাভে বান্দাকে প্রতিনিয়ত নামাজ, রোজা, হজ্ব পালন সহ প্রতিটি ধর্মীয় ও দ্বীনের বিধি-নিষেধ সুচারুরূপে মেনে চলতে হবে।
বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে সিলেট সরকারী আলিয়া মাদরাসা মাঠে গত ৩১ জানুয়ারী বাদ আসর থেকে শুরু হয়া তিন দিনব্যাপী ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির গত ২ ফেব্রুয়ারি শনিবার সমাপনী দিবসে প্রধান অতিথির বয়ান পেশকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। বিজ্ঞপ্তি