ওসমানীনগরে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ব্যবসায়ীর মৃত্যু

3

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত আব্দুল কাদির (৫০) উপজেলার উসমানপুর ইউনিয়নের থানাগাঁও সুলতানপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র ও থানাগাঁও বাজার পরিচালনা কমিটির প্রচার সম্পাদক বলে জানা গেছে। শনিবার দিবাগত রাত ১১টার দিকে সুলতানপুর এলাকার নিহতের বাড়ির পার্শ্ববর্তী খেলার মাঠে ঘটনাটি ঘটে। খবর পেয়ে থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে এই ঘটনায় নিহতের ছোট ভাই আব্দুল হালিম হাশেম বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে পুলিশ সূত্র জানিয়েছে।
জানা গেছে, শনিবার রাতে খেলার মাঠে নিহত আব্দুল কাদিরের সৎ ভাই মামুনুর রশিদ ও চাচাতো ভাই একই গ্রামের আব্দুল মালেখের পুত্র আল আমিনের মধ্যে খেলার বিষয়কে কেন্দ্র করে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। আব্দুল কাদিরসহ স্থানীয়রা ঝগড়া বিবাদ থামানোর এক পর্যায়ে আব্দুল কাদির হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। স্বজনসহ স্থানীয়রা তাকে তাজপুরস্থ একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৌখিক ভাবে মৃত ঘোষণা করলেও রাত ১২ টার দিকে আব্দুল কাদিরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন বলেন, খবর পেয়ে থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহতের পরিবারের লিখিত আবেদেনের প্রক্ষিতে রবিবার থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর এই ব্যাপারে বিস্তারিত বলা যাবে।