সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে ব্যাপকভাবে প্রচার করতে হবে – এএইচএম ফিরোজ আলী

5

সিলেট জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের প্রাণপুরুষ এএইচএম ফিরোজ আলী বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে যেকোন অসাধ্যকে সাধ্য করা যায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা দেশের তৃণমূলের কর্মীদের ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশের শান্তি, সমৃদ্ধি, অর্থনৈতিক উন্নতি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নির্মূলে বলিষ্ঠ ভূমিকা পালন করছেন। যে কারনে বিশ্ববাসী বাংলাদেশকে সমীহ করে সম্মান প্রদর্শন করছে। উন্নত রাষ্ট্রগুলো শেখ হাসিনার রাষ্ট্র পরিচালনার দক্ষতা ও উন্নয়ন দেখে প্রশংসা করছে। কিন্তু দলীয় নেতাকর্মীরা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড প্রচার করছেন না। তাই তৃণমূল থেকে সরকারের উয়ন্নয়ন ব্যাপকভাবে প্রচার করে জনগণকে আওয়ামী লীগের পতাকার তলে সমাবেত করতে হবে।
তিনি ৬ নভেম্বর শনিবার দুপুরে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় রাজাগঞ্জ বাজারের অস্থায়ী কার্যালয়ে কার্যকরি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুন নুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর ধর এর পরিচালনায় বিশ্বনাথ উপজেলার সাংগঠনিক টিমের খাজাঞ্চী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মখদ্দুছ আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, আব্দুল জলিল জালাল, সাবেক ছাত্রনেতা ও সদস্য তপন দাস।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, আব্দুল কাহির, আখতার হোসেন, লাল মিয়া, ফজর আলী, ছুরত আলী, দুদু মিয়া, ফারুক আহমদ, মিজাজুল হোসেন, আব্দুল মতিন, গিয়াস উদ্দিন, কনক দেবনাথ, আছাব উদ্দিন, আব্দুর রশিদ প্রমুখ। বিজ্ঞপ্তি