কোম্পানীগঞ্জে পর্যটন বিষয়ক মতবিনিময় সভা

9

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
কোম্পানীগঞ্জ উপজেলায় পর্যটন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের আয়োজনে ও সিলেট ট্যুরিজম ক্লাবের সহযোগিতায় বুধবার বিকেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কোম্পানীগঞ্জ প্রস্তর যুগ থেকে পর্যটনের যুগে পদার্পণ করছে। বিগত ৩ বছর আগেও কোম্পানীগঞ্জকে মানুষ চিনতো ধুলাবালি ও ভাঙ্গা রাস্তার এলাকা। বর্তমানে মানুষ পর্যটন নগরী হিসেবে কোম্পানীগঞ্জকে জানে। সাদাপাথর কোম্পানীগঞ্জ তথা সিলেটের মধ্যে একটি সুন্দরতম জায়গা। এটাকে নিয়ে সরকার পর্যটন উন্নয়নে বৃহৎ চিন্তাভাবনা করছে। তিনি কোম্পানীগঞ্জ উপজেলায় পর্যটকদের নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করায় কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবকে ধন্যবাদ জানিয়ে বলেন ভবিষ্যতে কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবকে নিয়ে একটি ট্যুর গাইড প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি কোম্পানীগঞ্জ উপজেলার পর্যটন উন্নয়ন ও ক্রমবিকাশে কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের ভূমিকা রাখার প্রতি আহ্বান জানান।
কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের সাংগঠনিক সম্পাদক মাসুম পারভেজ জয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের কার্যকরী সদস্য লবীব আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল, সিলেট ট্যুরিজম ক্লাবের সভাপতি হুমায়ুন কবির লিটন, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিয়া, প্রথম আলো পত্রিকার সিলেট অফিসের স্টাফ ফটো সাংবাদিক আনিস মাহমুদ, ফটো সাংবাদিক শহিদুল ইসলাম। আরোও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ ট্যুরিজম ক্লাবের সহ সভাপতি আনোয়ার সুমন, যুগ্ম সম্পাদক ফখর উদ্দিন, কবির আহমদ, কোষাধ্যক্ষ মোঃ লিটন মিয়া, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম খোকন, কার্যকরী সদস্য মোঃ আব্দুল কাইয়ূম, তোফায়েল আহমেদ জুয়েল, দেলোয়ার মাহমুদ রিপন, সুহেল আহমদ তপু, মোঃ পলাশ চৌধুরী, নাজমুল হোসাইন, জাকির হোসেন, হাবিবুর রহমান, নুরুজ আলী, সাইফুল্লাহ আল হোসাইন তানজির, কামরান আহমদ, মারুফ আহমদ।