দেশজুড়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের শান্তি ও সম্প্রীতির মিছিল

4
দেশজুড়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে নগরীতে শান্তি ও সম্প্রীতির সমাবেশে বক্তব্য রাখছেন ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন।

সাম্প্রদায়িক সন্ত্রাস, রোখে দাঁড়াও বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে দেশজুড়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে নগরীতে শান্তি ও সম্প্রীতির মিছিল বের করা হয়। গতকাল শনিবার (৩০ অক্টোবর) বিকাল ৩টায় নগরীর কলবাখানি এলাকা থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শাহী ঈদগাহ এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ হচ্ছে একটি সাম্প্রদায়িক দেশ, এ দেশে সব ধর্মের মানুষেরই নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। কিন্তু একটি কুচক্রি মহল বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে হামলা ভাংচুর চালিয়ে বাংলাদেশের সুনাম নষ্ট করতে পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। এই সব ষড়যন্ত্রকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তি দেওয়ার জন্য সরকারে প্রতি আহ্বান জানান তারা।
সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাবেক সহ-সভাপতি গোপাল বাহাদুরের পরিচালনায় বক্তব্য রাখেন, সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য সুমন বাহাদুর, গপ্পু বাহাদুর। এ সময় উপস্থিত ছিলেন আনন্দ বাহাদুর অর্ণব, তুষার বাহাদুর, আলাল মিয়া, শাকিব আহমদ, রানা, মুন্না, ববি বাহাদুর প্রমুখ। বিজ্ঞপ্তি