সকিে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমর্পোট ও মা এগ্রোর সাথে ফজিার চুক্তি স্বাক্ষর

1

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের পাইনউড ওয়ারেনের সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট এবং বাংলাদেশের মা এগ্রো কোম্পানীর সাথে এক বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করেছে সিলেটের ঐতিহ্যবাহী ফিজা এন্ড কোম্পানী।
সোমবার (২৫ অক্টোবর) সিলেট গোটাটিকরস্থ বিসিক শিল্পনগরীর ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের প্রধান কার্যালয় ফিজা টাওয়ারে প্রতিষ্ঠানগুলোর বাণিজ্যিক এই চুক্তি সম্পন্ন হয়।
জানা গেছে, এটি একটি গুরুত্বপূর্ণ চুক্তি। এই প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে সিলেটের ফিজা এন্ড কোং এর উৎপাদিত বিভিন্ন খাদ্যপণ্য যুক্তরাষ্ট্রে রপ্তানি হবে।
ফিজা’র পক্ষ থেকে জানানো হয়েছে, ইতোমধ্যে সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট ও মা এগ্রোর মাধ্যমে সিলেটের সুনামধন্য ব্র্যান্ড ফিজা’র উৎপাদিত বিভিন্ন খাদ্যপণ্য রপ্তানি শুরু হয়েছে। নতুন এই চুক্তির ফলে যুক্তরাষ্ট্রে পণ্য রপ্তানি আরও অনেকগুণ বেড়ে যাবে।
বাণিজ্যিক এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন ফিজা’র ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম বাবুল।
সিকে ফুড ইন্টারন্যাশনাল, মা ইমপোর্ট ও মা এগ্রোর পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন শান্ত দেব।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের জেনারেল ম্যানেজার এতেসাম মাবরুর ও ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুর রশীদ লস্কর। বিজ্ঞপ্তি