মার্কেটের চুক্তির আলোকে হাসান মার্কেটের উন্নয়ন হবে: – পররাষ্ট্রমন্ত্রী

14
হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. মোমেন বলেছেন, ব্যবসায়ীদের স্বার্থ সুরক্ষায় আমি বদ্ধ পরিকর। হাসান মার্কেটের নাম পরিবর্তন করে বঙ্গবন্ধুর কমপ্লেক্স নামকরণ করার জন্য ব্যবসায়ীরা ইচ্ছুক জেনে আমি খুব আনন্দিত হয়েছি। ব্যবসায়ীরা সব সময় দেশের উন্নয়ন ও কল্যাণে ভূমিকা রাখছেন তা প্রশংসনীয়। দ্বি-পাক্ষিক চুক্তির আলোকে হাসান মার্কেটের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হবে বলে মন্ত্রী আশ্বস্থ প্রদান করেন।
তিনি শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে পূর্ব ধোপাদীঘির পারস্থ নিজ বাসভবনে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় সমিতির নেতৃবৃন্দ পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. মোমেন এর হাতে সিলেট সিটি কর্পোরেশন অধিনস্থ ঐতিহ্যবাহী হাসান মার্কেট সার্বিক বিষয়বৃত্তান্ত ও সার্বিক উন্নয়ন প্রসঙ্গ একটি স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপি প্রদান শেষে মতবিনিময়কালে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মো. রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল, সহ সভাপতি আক্তার হোসেন সুহেল, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, মো. আলী আকিক, লোকমান হোসেন ইমরান, আমিনুর রহমান খছরু, সেলিম আহমদ, দেওয়ান আকদ্দছ খান, সদস্য শরীফ হোসেন, আজমল হোসেন চৌধুরী, শামসুল আলম সিদ্দিকী, দুলাল মৃধা, জুবায়ের আহমদ, ডা. রাজ নারায়ন চৌধুরী চয়ন, আব্দুল আলীম বাবু প্রমুখ। বিজ্ঞপ্তি