এসএমপির মাস্টার প্যারেড অনুষ্ঠিত

1

স্টাফ রিপোর্টার :
এসএমপি পুলিশ লাইন্স মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৮টায় প্যারেডটি অনুষ্ঠিত হয়।
প্যারেড কমান্ডার অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন ও সহকারী প্যারেড কমান্ডার (আরআই) মো. নুরুল ইসলামের নেতৃত্বে উক্ত প্যারেডটি সুশৃঙ্খলভাবে সজ্জিত হয়ে সম্মানিত পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফকে সশস্ত্র সালাম প্রদান করেন। উক্ত প্যারেডে এসএমপির সর্বস্তরের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।
সালাম গ্রহণ শেষে পুলিশ কমিশনার প্যারেড পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) সঞ্জয় সরকার, উপ পুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমান, সকল অতিরিক্ত উপ পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনারগন ও অফিসার ইনচার্জগন।