শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা মার্কার জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক

2
শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা মার্কার জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন নৌকায় উঠে যে লাফালাফি করে পড়ে যায় এই নৌকায় তার আর উঠার সুযোগ নেই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখেশুনেই নৌকা প্রতীক দিয়ে থাকেন। শ্রীমঙ্গলে ভানু লাল রায়কে এ প্রতীক দিয়েছেন। নৌকা মার্কায় ভোট দিয়ে এবং বিজয় নিশ্চিত করলেই প্রধানমন্ত্রীকে মূল্যায়ন করা হবে।
মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় শ্রীমঙ্গল ষ্টেশন রোডস্থ পেট্রোল পাম্প চত্বরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা মার্কার জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।
এ সময় আরও বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ইউছুব আলী, সহ সভাপতি ডা. হরিপদ রায় ও সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, সিনিয়র সদস্য আছকির মিয়া, আবু শহীদ আব্দুল্লাহ, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আজাদুর রহমান আজাদ প্রমুখ।জনসভায় জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, প্রধানমন্ত্রী ক্ষুদে বার্তা দিয়ে ভানুলাল রায়ের নির্বাচনী প্রচারণায় আসতে বলেন। সে বার্তা পেয়েই তিনি এখানে এসে নেতাকর্মী ও ভোটারদের সাথে কথা বলেছেন। যোগ দিয়েছেন এই জনসভায়। এ সময় তিনি চা শ্রমিক ভাইবোনদের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পৌঁছে দেন এবং সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।