পরিবহন শ্রমিকদের দাবি বাস্তবায়ন না হলে ২৫ সেপ্টেম্বর অবস্থান কর্মসূচী

13

সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি মো. জাকারিয়া বলেছেন, পরিবহন শ্রমিকরা দেশের অর্থনীতির প্রাণ। তাই পরিবহন শ্রমিকদের সমস্যা নিরসন এবং সার্বিক কল্যাণ নিশ্চিতকরণে বর্তমান সরকার বদ্ধপরিকর। তিনি আগামী ২৪ সেপ্টেম্বরের মধ্যে পরিবহন শ্রমিকদের ৫ দফা দাবি মেনে না নিলে ২৫ সেপ্টেম্বর থেকে অবস্থান কর্মসূচী পালন করার জন্য সকল পরিবহন শ্রমিকদের প্রতি আহ্বান জানান।
তিনি সেপ্টেম্বর শনিবার সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত জৈন্তা-গোয়াইনঘাট ও কানাইঘাট সাংগঠনিক উপ কমিটির শ্রমিক সমাবেশ ও নব নির্বাচিত জেলা কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত জৈন্তা-গোয়াইনঘাট ও কানাইঘাট সাংগঠনিক উপ কমিটির আহ্বায়ক নুরুল হকের সভাপতিত্বে ও সমাজসেবক আব্দুর রহিমের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪নং দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, সাধারন সম্পাদক মো. আজাদ মিয়া, সহ-সভাপতি মো. সুন্দর আলী খাঁন, সহ-সাধারণ সম্পাদক মো. শাহাব উদ্দিন, মো. জিলু মিয়া, দপ্তর সম্পাদক কাওছার আহমদ, অর্থ সম্পাদক মো. মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, কল্যাণ সম্পাদক মো. আব্দুল মান্নান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আব্দুল মতিন, সদস্য আলতাফ হোসেন চৌধুরী, লিটন আহমদ, সুজন মিয়া, এম বরকত আলী, রাজা আহমদ রাজা, টিলাগড় উপ-পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক আলেক খান, প্রধান নির্বাচন কমিশনার মানিক খান। বিজ্ঞপ্তি