জগন্নাথপুর সদর বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আজ

18

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর পৌর শহরের ঐতিহ্যবাহী জগন্নাথপুর সদর বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আজ ২০ সেপ্টেম্বর সোমবার অনুষ্ঠিত হচ্ছে। তাই রাত পোহালেই ভোট গ্রহণ নিয়ে সরগরম হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। এবারের নির্বাচনে সেক্রেটারি পদে ৩ ও সহ-সেক্রেটারি পদে ৪ সহ মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সেক্রেটারি প্রার্থীরা হলেন, বর্তমান বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, নুর মোহাম্মদ ও মশাহিদ মিয়া ভূঁইয়া। সহ-সেক্রেটারি প্রার্থীরা হলেন, বর্তমান সহ-সেক্রেটারি লিটন মিয়া, রফিক উদ্দিন, বিশ্ব বৈদ্য ও আবদুল আলী।
১৯ সেপ্টেম্বর রবিবার শেষ সময়ের গণ-সংযোগকালে নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষ্যে প্রার্থী ও তাদের সমর্থকরা সর্বশক্তি নিয়ে মাঠে ঝাঁপিয়ে পড়েছেন। কে হচ্ছেন আগামী সেক্রেটারি ও সহ-সেক্রেটারি এ নিয়ে ভোটার সহ স্থানীয় জনমনে কৌতুহলের শেষ নেই। চারদিকে চলছে শুধু নির্বাচনী আলোচনা।
এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ডা.আবদুল আহাদ জানান, নির্বাচনটি শান্তিপূর্ণ ভাবে সম্পন্নের লক্ষ্যে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ১২৭৯ জন ব্যবসায়ী ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন।