বিপুল পরিমাণ পাতার বিড়িসহ ২ চোরাকারবারী গ্রেফতার

8
র‌্যাবের অভিযানে ৪,২০,০০০ পিস ভারতীয় পাতার বিড়ি সহ আটক দুই পেশাদার চোরাচালানী ও উদ্ধারকৃত মালামাল।

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর থেকে বিপুল পরিমাণ ভারতীয় পাতার বিড়ি ও প্রাইভেট কারসহ ২ পেশাদার চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল রবিবার সকালে তাদেরকে দলইপাড়া থেকে গ্রেফতার ও মালামালগুলো জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জৈন্তাপুর থানার শ্যামপুর গ্রামের মৃত ফারুক আহমদের পুত্র মো: মারুফ আহমদ (২০) ও একই থানার খারুবিল গ্রামের মো: আব্দুল কাদিরের পুত্র মো: ইমরান আহমদ (১৯)।
র‌্যাব জানায়, গতকাল রবিবার সকাল ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সিলেট জেলার জৈন্তাপুর থানার দলইপাড়া সাকিনস্থ দারুস সালাম জামে মসজিদ এর সামনে অভিযান চালিয়ে পেশাদার চোরাকারবারি মো: ইমরান আহমদ ও মো: মারুফ আহমদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪ লক্ষ ২০ হাজার পিস ভারতীয় পাতার বিড়ি, চোরাচালানে ব্যবহৃত একটি প্রাইভেটকার, ব্যবহৃত মোবাইল একটি ও ব্যবহৃত সীমকার্ড একটি উদ্ধার ও জব্দ করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর ১ (বি) ধারা মূলে মামলা দায়ের পূর্বক জব্দকৃত আলামত সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানিয়েছেন।