সিরাজ বক্সের মাগফিরাত কামনায় মহানগর আ’লীগের উপদেষ্টা পরিষদের দোয়া মাহফিল

9
সিলেট মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সদ্য প্রয়াত আলহাজ্ব সিরাজ বক্স এর রুহের মাগফিরাত কামনা করে হযরত শাহজালাল (রহ.) মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সদ্য প্রয়াত আলহাজ্ব সিরাজ বক্স এর রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মসজিদে উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য সুভাষ চন্দ্র ঘোষ ও তৃণমূল আওয়ামী লীগ নেতা আব্দুল করিম চৌধুরীর যৌথ উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে প্রয়াত আলহাজ্ব সিরাজ বক্স এর রুহের মাগফিরাত কামনা করে মহান রাব্বুল আল-আমিনের দরবারে দোয়া করা হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল মালিক সুজন, বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র কুমার দাস তালুকদার, কানাই দত্ত, মরহুম আলহাজ্ব সিরাজ বক্স এর পুত্র খালেদ সিরাজ, জমশেদ সিরাজ, খুর্শেদ সিরাজ, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি সাজুওয়ান আহমদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মাসুদ এটি, সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক আবুল হাসনাত বুলবুল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি