ইয়াবা-চোলাই মদ ও ধর্ষকসহ ৪ জন গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
সিলেটে ধর্ষণ, ইয়াবা-চোলাই মদসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রবিবার বিভিন্ন সময় অভিযান চালিয়ে সিলেটের বিভিন্ন স্থানে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গতকাল সোমবার সংবাদবিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে এয়ারপোর্ট থানার আম্বরখানা এলাকা থেকে ধর্ষণ মামলার আসামি মো. আবুল মাসুদ (৩২)-কে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। মাসুদ সুনামগঞ্জ জেলার দিরাই থানার ভাটিপাড়া গ্রামের মৃত আবুল কালামের পুদ্র। সে আম্বরখানা বড়বাজার ৪নং গলির কোমলের কলোনিতে ভাড়া থাকেন।
এদিকে, র‌্যাবের একটি দল গতকাল সোমবার রাত ১০টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. দেলোয়ার হোসেন (৩০) ও মো. নাজমুল হোসেন (২৬) নামের ২ মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করে। দেলোয়ার সুনামগঞ্জের ছাতক থানার মৈশাপুর গ্রামের মো. আব্দুর রহমানের পুত্র ও নাজমুল জালালাবাদ থানার টুকেরবাজার এলাকার সাহেবেরগাঁও গ্রামের মৃত মঈন উদ্দিনের পুত্র।
অপরদিকে, র‌্যাবের আরেকটি দল সন্ধ্যারাত সাড়ে ৭টার দিকে শাহপরাণ থানার খাদিমপাড়া এলাকা থেকে ১৪০ লিটার দেশি মদসহ হেলাল আহমদ (৪৫) নামের একজনকে গ্রেফতার করে। সে জৈন্তাপুর উপজেলার আগফৌদ গ্রামের মৃত রহমত উল্লাহের পুত্র। গ্রেফতারকৃতদের পরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে র‌্যাব-৯।