হবিগঞ্জ যুবলীগ সভাপতিকে হত্যাচেষ্টা, ১৪ জনের বিরুদ্ধে পরোয়ানা

64

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের বানিয়াচংয়ের সভা থেকে ফেরার পথে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের সুনারু আমতলি এলাকায় জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমসহ নেতৃবৃন্দের ওপর হামলা চালিয়ে হত্যার চেষ্টা করে সুশান্ত দাস গুপ্তসহ তার বাহিনী। এ সময় হামলাকারীরা কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ রয়েছে।
এ ঘটনায় দায়েরকৃত মামলায় আমার এমটি ডটকমের সাবেক চেয়ারম্যান সুশান্ত দাশগুপ্তসহ ১৪ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।
হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালত এই আদেশ দেন। আদালত গত রবিবার গ্রেফতারি পরোয়ানা জারি করলেও বিষয়টি প্রকাশ পায় মঙ্গলবার রাতে।
আদালত সূত্রে জানা গেছে, ৩ এপ্রিল জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বানিয়াচং উপজেলায় দলীয় একটি কর্মসূচিতে অংশ নিয়ে হবিগঞ্জ শহরে ফেরার পথে ওই এলাকায় সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের গাড়িবহরে হামলা চালায় এবং অগ্নিসংযোগ করে।
এ ব্যাপারে সুশান্ত দাশগুপ্তসহ ১৪ জনকে আসামি করে আতাউর রহমান সেলিমের ছোট ভাই সাইদুর রহমান মামলা করেন।
পরোয়ানাভুক্ত আসামিরা হলেন- সুশান্ত দাস গুপ্ত, তার ভাই সুমন্ত দাস গুপ্ত তনু, ইউপি সদস্য প্রদীপ দাস, সুজন মিয়া, নজীর মিয়া, দিমান দাস, রাজিব চৌধুরী, মিন্টু দাস, চঞ্চল দাস, মানিক দাস, গবিন্দ দাস, পরিমল দাস ও সুমন দাস হরি।