উন্নয়ন ও পরিবর্তনের জন্য লাঙ্গলে ভোট দিয়ে আতিককে বিজয়ী করুন -জিয়াউদ্দিন আহমদ বাবলু

8
সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমারের সর্বশেষ নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলু।

জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, এলাকার মানুষ উন্নয়ন চায়। তাই উন্নয়ন ও পরিবর্তনের স্বার্থে এবার দলমত নির্বিশেষে লাঙ্গলে ভোট দিয়ে আলহাজ্ব আতিকুর রহমান আতিককে বিজয়ী করুন। আতিক একজন দানশীল ও সমাজহিতৈষী মানুষ। অন্য প্রার্থীর মত তিনি ঋণগ্রস্ত নয়। আল্লাহ তাকে অনেক সম্পদ দিয়েছে। তিনি মানুষের হক মেরে খাবেননা। প্রয়োজনে সরকারী অনুদানের বাইরেও তিনি নিজের তহবিল থেকে অতীতের মত এলাকার উন্নয়নে অবদান রাখবেন। তাই সিলেট-৩ আসনে এবার আতিকের বিকল্প নেই।
সাবেক এই মন্ত্রী গত বুধবার রাতে দক্ষিণ সুরমার মোগলাবাজারে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিকের সমর্থনে আয়োজিত সর্বশেষ বিশাল নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, জনগণের ভালবাসা ছাড়া প্রভাব খাটিয়ে জনপ্রতিনিধি হওয়া যায়না। জনপ্রতিনিধি হতে হলে জনগণের স্বতঃস্ফূর্ত ভালোবাসার প্রয়োজন। আতিকুর রহমান আতিক সিলেট-৩ আসনের মানুষের ভালবাসার প্রার্থী। আতিকের বিজয় সুনিশ্চিত। লাঙ্গলকে বিজয়ী করতে মানুষ সবভুলে ঐক্যবদ্ধ। সর্বত্র গণজোয়ার দেখতে পাচ্ছি। সিলেটের প্রশাসন এ নির্বাচনে নিরপেক্ষ থেকে দায়িত্ব পালন করবেন বলে আমরা আশা করছি। আল্লাহ সহায় থাকলে ৪ তারিখে সিলেট-৩ আসনের সাধারণ মানুষের বিজয় কেউ আটকাতে পারবেনা ইনশাআল্লাহ। ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে জাতীয় পার্টির মহাসচিব বাবলু বলেন, আপনারা কেন্দ্র পাহারা দেবেন। নির্ভয়ে ভোট দিতে যাবেন। কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে তাদেরকে প্রতিহত করবেন। আপনাদের সন্তানকে আতিককে বিজয়ী করতে লাঙ্গল প্রতীকে ভোট দিন। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক।
সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব উছমান আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এড. মোঃ রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এইচ এম শাহরিয়ার আসিফ, সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া, যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন এবং ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুবসংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাজী বাবুল হোসেন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মইনসহ স্থানীয় নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি