সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে রাজু সভাপতি, হিমাদ্রী সাধারণ সম্পাদক পদে বিজয়ী

14
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে রাজু- আসিক ও মাহবুব-হিমাদ্রী প্যানেল অংশ নিলে কার্যকরী পরিষদের ১৫ সদস্যের কমিটিতে লতিফুর রহমান রাজু সভাপতি সহ ৭জন এবং হিমাদ্রী শেখর ভদ্র মিট সাধারণ সম্পাদক সহ ৮ জন বিজয়ী হন। রবিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে সভাপতি পদে লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক পদে হিমাদ্রী শেখর ভদ্র মিটু, অর্থ সম্পাদক পদে একে কুদরত পাশা নির্বাচিত হন।
অনান্য নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সেলিম আহমদ তালুকদার, সহ-সভাপতি আল-হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন ও আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক শহীদনূর আহমেদ, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক রুজেল আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফুয়াদমনি তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোয়ার চৌধুরী, কার্যনির্বাহী সদস্য, একেএম মহিম, মাসুম হেলাল, ঝুনু চৌধুরী দিলাল আহমদ।
অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়। শহরের আলোচিত এ নির্বাচন পরিদর্শনে এসেছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অ্যাডিশনাল পুলিশ সুপার পারভেজ আহমদ, সুনামগঞ্জ মডেল থানার ওসি সহিদুর রহমান, সুজন-সুশাসনের জন্য নাগরিক সুনামগঞ্জ জেলা সহ-সভাপতি শাহিনা চৌধুরী রুবি, সাধারণ সম্পাদক প্রভাষক জলুল করিম সাঈদ, সদর উপজেলা সভাপতি ফারুক রশিদ, দিরাই প্রেসক্লা সভাপতি সামছুল ইসলাম সর্দার, শ্রমিক লীগের জেলা সভাপতি সেলিম আহমদ সহ প্রশাসনিক ও শহরের গণ্যমান্যরা।