নগরীতে করোনার টিকা নিলেন আরও ৩১৪৩ জন

1

স্টাফ রিপোর্টার :
সিলেটে করোনার টিকা দেয়া হয়েছে আরও ৩ হাজার ১শ’ ৪৩ জনকে। তাদের মধ্যে টিকার প্রথম ডোজ দেয়া হয়েছে ১৯০ জনকে। অন্যদের দ্বিতীয় ডোজ। গতকাল বুধবার সিলেট সিটি করপোরেশনের ৩ টিকাদান কেন্দ্র ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, পুলিশ হাসপাতাল ও নগরভবনের অস্থায়ী টিকাদান কেন্দ্রে এসব টিকা দেয়া হয়।
সিলেট পুলিশ হাসপাতালে মডার্নার প্রথম ডোজ দেয়া হয়েছে ১১ জনকে। এদের মধ্যে পুরুষ ৭ ও মহিলা ৪ জন। এই কেন্দ্রে মডার্নার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে ৪১০ জনকে। এদের মধ্যে পুরুষ ২৫০ ও মহিলা ১৬০ জন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে মডার্নার প্রথম ডোজ দেয়া হয়েছে ১০১ জনকে।
এদের মধ্যে পুরুষ ৮০ ও মহিলা ২১ জন। এই কেন্দ্রে মডার্নার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে ১৮৩৫ জনকে। এদের মধ্যে পুরুষ ৯৪৪ ও মহিলা ৮৯১ জন। আর সিনোফার্মের প্রথম ডোজ দেয়া হয়েছে ৭৮ জনকে। এরমধ্যে পুরুষ ৩৭ ও মহিলা ৪১ জন। সিনোফার্মের দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে মোট ৫৮ জনকে। এদের মধ্যে পুরুষ ৩১ ও মহিলা ২৭ জন। আর নগরভবনে স্থাপিত অস্থায়ী টিকাদান কেন্দ্রে কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে মোট ৬৫০ জনকে। এদের মধ্যে পুরুষ ৪৩০ ও মহিলা ২২০ জন।
সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার জাহিদ হোসেন সুমন এসব তথ্য নিশ্চিত করে জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকাদান কর্মসূচি চলবে।