মোল্লারগাঁও ইউনিয়নে মেম্বারদের ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

4

মোল্লারগাঁও ইউনিয়নে মেম্বারদের ব্যতিক্রমধর্মী এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারি শনিবার দুপুর ১২টায় যুক্তরাজ্য প্রবাসি আব্দুস সালাম দিলাল এর বাসভবনে ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী ও নারী সংরক্ষিত সদস্য প্রার্থীদের নিয়ে গোপশহর ও খিদিরপুর যুবসমাজের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মালেকা বেগম (কলম মার্কা), হাসনা হেনা (মার্কা তালগাছ) ও সাধারণ সদস্য প্রার্থী মোঃ মোর্শেদ খান (বৈদ্যুতিক পাখা), আব্দুল খালেক (মার্কা ফুটবল), আব্দুল মুকিত (মার্কা তালা) প্রার্থীরা তাদের বক্তব্য ও বিজয়ী হলে কি করবেন সেই পরিকল্পনা তুলে ধরেন। তবে আব্দুল মুকিত (মার্কা তালা) তিনি অনুষ্ঠানে আসেননি।
বিশেষ করে নারী শিক্ষা, স্বাস্থ্য, বেকার জনসংখ্যাকে কাজে লাগানো ও অনগ্রসর শ্রেণিপেশার মানুষের কল্যানের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি রাস্তাঘাট, স্কুল ও কলেজ, মসজিদ মাদ্রাসা ও সামাজিক সকল কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন।
অনুষ্ঠানে ৩১ জানুয়ারি মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্বে ও পরে শান্তিপূর্ণ পরিবেশ, পরস্পরের প্রতি শ্রদ্ধা, সম্মান ও সামাজিক শৃঙ্খলা রক্ষার জন্য প্রত্যেকে অঙ্গীকার ব্যক্ত করেন।
যুক্তরাজ্য প্রবাসি বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক আব্দুস সালাম দিলাল এর সভাপতিত্বে ও মাহি আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক সোনাওর আলী সুহেল, শাহিন আহমদ ,২নং ওয়ার্ডের যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিজান আহমদ, পাপন, নাঈম আহমদ, জামাল আহমদ, আব্দুল্লাহ মোমিন। বিজ্ঞপ্তি