পল্লী চিকিৎসক হত্যার ঘটনা ॥ আটক ৪ জনকে ছেড়ে দিয়েছে পুলিশ, সিসি টিভির ফুটেজ দেখে তদন্ত শুরু

14

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজারস্থ লালবাজারে খুন হওয়া কোম্পানীগঞ্জ উপজেলার কালাছাদেক গ্রামের পল্লী চিকিৎসক রেজাউল করিম হায়াত (৫০) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাতে নিহত হায়াতের ছোট বোন মিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলাটি দায়ের করেন। যার নং-৩।
মঙ্গলবার দুপুর ২ টার দিকে ময়না তদন্ত শেষে নিহত পল্লী চিকিৎসক রেজাউল করিম হায়াতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
এদিকে এ ঘটনায় আটক হওয়া মোহাম্মদীয়া হোটেলের ম্যানেজার আবদুর রউফ চৌধুরী, সহকারী ম্যানেজার শামীম, হোটেল কর্মচারী দেলোয়ার ও ফরিদকে জিজ্ঞাসাবাদ করে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তাদেরকে ছেড়ে দিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে কোনো সংশ্লিষ্ট না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয় বলে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানিয়েছেন।
তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল এলাকাগুলো থেকে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করছে। এ ফুটেজ দেখে এই হত্যাকান্ডের ক্লু-উদঘাটনের তদন্ত শুরু হয়ে গেছে। তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি এটা হত্যাকাণ্ড।
উল্লেখ্য, নগরীর বন্দরবাজারের লালবাজারে ছুরিকাঘাতে পল্লি চিকিৎসক রেজাউল করিম হায়াতকে কে বা কারা খুন করে হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছনে ফেলে যায়। এর একদিন পর সোমবার ১ ফেব্রুয়ারী দুপুর ১ টার দিকে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা হিসেবে ওই খুন হওয়া ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। পরে লাশের পরিচয় শনাক্ত হয়।