কাষ্টঘর থেকে চোলাই মদ ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
নগরীর কাষ্টঘর থেকে চোলাই মদ ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তর‌্যাপিডএ্যাকশন ব্যাটালিয়ন-৯। রবিবার (৮ আগষ্ট) বিকেলে কলোনাীর মেইন গেইটের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, ব্রাক্ষনবাড়ীয়া জেলার নাসিরনগর থানার ধর মন্ডল গ্রামের মৃত ফিরোজ মিয়ার পুত্র বর্তমানে সিলেট শহরতলীর টুকেরবাজার জাহাঙ্গীরনগরের বাসিন্দা মো: আজিজুর রহমান উরফে জীবন মিয়া (৩২), সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার কলোনী গ্রামের হযরত আলীর পুত্র বর্তমানে সিলেট কোতোয়ালী থানার বেতেরবাজার ইয়াসিন মিয়ার গ্যারেজের বাসিন্দা মো: কাশেম আলী (২৭) ও একই জেলার সুনামগঞ্জ সদর থানার হজখালি গ্রামের মৃত আলতাফ আলীর পুত্র বর্তমানে মেজরটিলা নূরপুর কালা চাঁন মিয়ার গ্যারেজের মো: নূর হোসেন সবুজ (৪০)।
র‌্যাব-৯’র প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এবং সিনিঃ এএসপি লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসএমপি-সিলেট এর কোতোয়ালী থানাধীন কাষ্টঘর মেথর কলোনীর মেইন গেইটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো: আজিজুর রহমান উরফে জীবন মিয়া, মো: কাশেম আলী ও মো: নূর হোসেন সবুজকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২১ লিটার চোলাই মদ ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার ও জব্দ করে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ এর ৩৬(১) এর ১৯ (ক)/ ২৪ (খ)/ ৪১ ধারায় মামলা দায়ের পূর্বক আসামীও জব্দকৃত আলামতসহ এসএমপি-সিলেট এর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানিয়েছেন।