১৫ কেজি গাঁজা ও ১৬৬পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের মাধবপুর থেকে ১৫ কেজি গাঁজা ও ১৬৬পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯’র সদস্যরা। সোমবার বিকেলে থানা এলাকা তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ছাতিয়াইন দক্ষিণপাড়ার দুদু মিয়া মেম্বারের পুত্র মো: শাহাজান মিয়া (২৮) ও একই থানার উত্তরসন্তোষপুর গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র মো: রুবেল মিয়া (২৪)।
র‌্যাব ৯’র এক প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, সোমবার বেলা ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি দল ছাতিয়াইন ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাতিয়াইন গ্রামের জনৈক মোঃ জালালের বাড়ির উত্তর পাশে অভিযান চালিয়ে মাদক কারবারি মো: শাহাজান মিয়া ও মো: রুবেল মিয়াকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা, ১৬৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি মোবাইলফোন ও নগদ ১ হাজার ৯০০ টাকা উদ্ধার ও জব্দ করে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর টেবিল ১০(ক) এবং ৩৬(১) এর টেবিল ১৯(খ) ধারায় মামলা দায়ের পূর্বক আসামীদ্বয় ও জব্দকৃত আলামতসহ হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার জানিয়েছেন।