মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

1

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের সদর উপজেলার আকবরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদকসহ ২ জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩ জন।
১ জুলাই (বৃহস্পতিবার) সকালে মৌলভীবাজারের আকবরপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীরা জানান, বৃহস্পতিবার সকালে ফল ও সবজিবোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ২ জন নিহত হন।
নিহতরা হলেন,কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের রাতগাঁওয়ের আব্দুল মুহিত সবুজ (৩৯)। অন্যজন জুড়ী উপজেলার ফুলতলার কোনাগাঁওয়ের রফিক উদ্দিন (২৭)।
আশংকাজনক অবস্থায় চালকসহ ৩ জনকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে মৌললভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে একজনকে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাসপাতালে উপস্থিত নিহত আব্দুল মুহিতের বন্ধু মইনুল হক বলেন, ‘মুহিত গত রবিবার ঢাকা গিয়েছিলেন। যাত্রীবাহী গাড়ি না পেয়ে পণ্যবাহী ট্রাকে উঠে বাড়ি ফিরছিলেন। ট্রাকটি বিয়ানীবাজার যাচ্ছিল। আমরা সকালে দুর্ঘটনার খবর পেয়েছি।’
মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াছিনুল হক জানান, ফল ও সবজি বোঝাই মিনি ট্রাকটি ঢাকা থেকে আসছিল। আহত ও নিহতরা সবাই মিনি ট্রাকে ছিলেন।
বিএনপি নেতা আব্দুল মুহিত সবুজ সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে জেলা ও উপজেলায় তার রাজনৈতিক সহকর্মী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
তার এই মর্মান্তিক মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান ও সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।