সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

18

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সংগঠন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কমিটি নির্বাচনের মাধ্যমে গঠন করা হয়েছে। শনিবার রিপোর্টার্স ইউনিটি’র পৌরবিপণীস্থ নিজস্ব কার্যালয়ে ১৩ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি আল-হেলাল, দৈনিক মানব জমিন ও চ্যানেল আই জেলা প্রতিনিধি একেএম মহিম ও দৈনিক কালেরকণ্ঠ ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি শামস শামীম।
সভাপতি পদে দৈনিক সংবাদ ও দৈনিক শ্যামল সিলেটজেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু ২০ ভোট পেয়ে বিজয়ী গয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহনা টেলিভিশন সুনাগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস পেয়েছেন ১১ ভোট। সহসভাপতি পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি মুসুম হেলাল ২৬ ভোট এবং দৈনিক মানবকণ্ঠ জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী সম্পাদক, দৈনিক হাওরাঞ্চলের কথা ও এসএ টিভি টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার পেয়েছেন ১১ ভোট।
সাধারণ সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি জাকির হোসেন ২১ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাব উদ্দিন পান ১০ ভোট। কোষাধ্যক্ষ পদে একে কুদরত পাশা মনোনয় প্রত্যাহার করলে বিশ্বজিৎসেন পাপন বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হন। দপ্তর সম্পাদক পদে আমিনুল ইসলাম পান ১৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদ নূর আহমদ পান ১৫ ভোট পরে লটারীর মাধ্যমে আমিনুল ইসলাম বিজয়ী হন। প্রচার সম্পাদক পদে মোশাহিদ রাহাত ২০ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফোয়াদ মনি পান ১১ ভোট। ক্রীড়া সম্পাদক পদে রুজেল আহমদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হন। কার্যকরী পরিসদ সদস্য পদে ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী ও হিমাদ্রী শেখর ভদ্র বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।