জালালাবাদ রোটারি ক্লাবের উদ্যোগে ২২ লক্ষ টাকা মূল্যের ডায়ালাইসিস মেশিন হস্তান্তর

7

রোটারি ইন্টারন্যাশনাল থেকে প্রাপ্ত ৮২ হাজার ডলার অর্থাৎ প্রায় ৭০ লক্ষ টাকার গ্লোবাল গ্রান্ট অনুমোদনের আলোকে, জালালাবাদ রোটারি ক্লাবের পক্ষে রবিবার সকালে সিলেট কিডনি ফাউন্ডেশন কে প্রায় ২২ লক্ষ টাকা মূল্যের ২টি ডায়ালাইসিস মেশিন প্রদান করা হয়।
ডায়ালাইসিস মেশিন প্রদান শেষে কিডনি ফাউন্ডেশন হাসপাতালের কনফারেন্স হলে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন লটারি ৩২৮২ এর আইপিডিজি, মদনমোহন কলেজের প্রাক্তন অধ্যক্ষ লে: কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর, সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতালের পরিচালক ডা. কাজী মুশফিক আহমদ, ট্রেজারার জুবায়ের আহমদ চৌধুরী, ট্রাস্টি বোর্ড এবং কার্যকরী কমিটির সদস্য মোস্তফা জামান চৌধুরী বাহার, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের পাবলিসিটি সেক্রেটারি রোটা: আবু তালেব মুরাদ,জালালাবাদ রোটারী ক্লাবের পিপি রোটাঃ মোঃ মোস্তফা কামাল,পিপি রোটা: মাসুদ আহমদ চৌধুরী, ইনকামিং প্রেসিডেন্ট রোটাঃ আলী আশরাফ চৌধুরী খালেদ, চাইল্ড পেডিয়াট্রিক বিশেষজ্ঞ ডা.এম এ মজিদ, সিলেট কসমোপলিটন রোটারী ক্লাবের আইপিডিজি রোটা: মামুনুর রশীদ, রোটারি সিলেট ইস্ট এর পিপি এবং প্রজেক্ট বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান রোটাঃ মিজানুর রহমান, সিলেট কসমোপলিটনের পিপি রোটাঃ শাহেদ হোসেন,রোটারি সিলেট ওরেঞ্জ সিটির পিপি রোটাঃএকেএম শামসুল হক দীপু এবং সিলেট কিডনি ফাউন্ডেশন এর কো-অডিনেটর ফরিদা নাসরিন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ ক্লাবের রোটাঃ ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম চৌধুরী এবং সিলেট কিডনি ফাউন্ডেশন এর চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি