২০২১-২২ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর ॥ ২০১৯-২০ অর্থ বছরে এপিএ বাস্তবায়নে ২য় স্থান অর্জন করায় সিসিককে মন্ত্রনালয়ের অভিনন্দন

9

২০১৯-২০২০ অর্থবছরে সকল দপ্তর, সংস্থার মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে ২য় স্থান অর্জন করায় সিলেট সিটি কর্পোরেশনকে অভিনন্দন স্মারক ও সনদ প্রদান করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।
রবিবার (২৭ জুন) ঢাকায় ২০১৯-২০২০ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে ১ম, ২য়, ও ৩য় স্থান অর্জনকারী প্রতিষ্ঠানকে প্রনোদনা প্রদান, ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার ২০২০-২০২১ অনুষ্ঠানে সিলেট সিটি কর্পোরেশনকে এই সম্মাননা দেয়া হয়।
সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত থেকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এর কাছ থেকে অভিনন্দন স্মারক ও সনদ গ্রহন করেন। অনুষ্ঠানে সিসিকের পক্ষে বক্তব্যও রাখেন তিনি।
পরে মন্ত্রণালয়ের সাথে সিসিকের ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে স্বাক্ষর করেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী। বিজ্ঞপ্তি