মহানগরীর ১০ নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন

2

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরাধীন ১০ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২৫ জুন শুক্রবার বাদ মাগরিব শামীমাবাদস্থ মাদরাসায়ে দারুল কুরআন লতিফিয়া সিলেট’র কনফারেন্স হলে কাউন্সিল অনুষ্ঠিত হয়।
শাখা সভাপতি মো. আব্দুর রকিব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস আলম জাহান এর উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সভাপতি এস এম মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পিয়ার হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরীর সহ-সভাপতি মারুফ আহমদ, সহ-সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন, অর্থ সম্পাদক সায়েম ইবনে খায়ের, সদস্য সামির সাকিব ও নুরুল হাসান।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ফেরদৌস আলম জাহানকে সভাপতি, আবু ছাইদ মো. ওয়ালিদকে সাধারণ সম্পাদক ও শাকিল আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৫ সদস্য বিশিষ্ট সিলেট মহানগর ১০ নং ওয়ার্ড শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠিত হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জুনুর আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক কিতাবুল ইসলাম সুহেল, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, সহ-প্রচার সম্পাদক হামিদুর রহমান, অর্থ সম্পাদক সৈয়দ তৌফিক আলম, অফিস সম্পাদক শামিম আহমদ (১), সহ-অফিস সম্পাদক ওয়াসিম আকরাম, প্রশিক্ষণ সম্পাদক মোহাম্মদ আলী, সহ-প্রশিক্ষণ সম্পাদক শামিম আহমদ (২), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমিন রবিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বেলাল আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুবিন আহমদ, সদস্য নাবিল আহমদ, ইয়াসিন আহমদ, আশিকুর রহমান, আশরাফ আহমদ, আবু তালহা নাহিদ, নাইম আহমদ, মোহাম্মদ আব্দুল্লাহ ও লোকমান আহমদ। বিজ্ঞপ্তি