আম্বরখানা-সালুটিকর-কোম্পানীগঞ্জ লাইন উপ-পরিষদ নব কমিটিকে দায়িত্ব প্রদান

7

সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট-৭০৭ এর অন্তর্ভুক্ত আম্বরখানা সালুটিকর, সাহেববাজার, হাদারপার বিমানবন্দর ও কোম্পানীগঞ্জ লাইন উপ-পরিষদের নব-নিয়োগপ্রাপ্ত দায়িত্বশীলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
উপ-পরিষদের নব-নিয়োগপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হোসেন খাঁন, কার্যকরী সভাপতি মোঃ আব্দুল মন্নান, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, মোঃ নওশাদ আহমদ, মোঃ চুনু মিয়া, সম্পাদক মোঃ সাদিক আহমদ জয়নুল,সাংগঠনিক সম্পাদক, নুরুল ইসলাম, সহ ১৫ (পনের) সদস্য বিশিষ্ট একটি পরিচালনা কমিটি গঠন করা হয়। ১৯ জুন শনিবার কেন্দ্রিয় কমিটির পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপ-পরিষদ পরিচালনা দায়িত্ব হস্তান্তর সহ শপথ বাক্য পাঠ করানো হয়।
এসময় সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট-৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ বলেন, পরিবহণ শ্রমিকদের মান উন্নয়নে নব-গঠিত কমিটির দায়িত্বশীলরা নিরলস ভাবে কাজ করে যাবেন। মহামারী করোনা মোকাবিলায় সরকারি ঘোষিত স্বাস্থ্য-বিধি মেনে চলার জন্য নির্দেশ প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ও বক্তব্য রাখেন সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট-৭০৭ এর সাধারণ সম্পাদক মোঃ আজাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইকবাল, প্রচার সম্পাদক মোহাম্মদ, সদস্য, আলতাফ হোসেন চৌধুরী, বন্দরবাজার লাইন উপ-পরিষদের সভাপতি লিটন আহমদ, শাহজালাল উপশহর উপ-পরিষদের সভাপতি মুহিবুর রহমান এপল, শাহী ঈদগাহ্ উপ-পরিষদের সম্পাদক এম.বরকত আলী, টিলাগড় উপ-পরিষদের সভাপতি সুজন মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক আলেক খাঁন মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সম্পাদক শিবলী আহমদ, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, হুমায়ূন রশিদ চত্ত্বর উপ-পরিষদের সভাপতি মানিক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি