সিলেট সংলাপ’র বার্তা সম্পাদক পদে যোগ দিয়েছেন খালেদ আহমদ

66

সিনিয়র সাংবাদিক খালেদ আহমদ দৈনিক সিলেট সংলাপের বার্তা সম্পাদক পদে আবারো যোগ দিয়েছেন।
পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ ফয়জুর রহমান গত ৫ ডিসেম্বর স্বাক্ষরিত এক পত্রে সাংবাদিক খালেদ আহমদকে উক্ত পদে নিয়োগ প্রদান করেন। গত ২০ ডিসেম্বর বুধবার রাতে তিনি পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব নেন।
সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ প্রায় দুই যুগ ধরে সাংবাদিকতা পেশার সাথে জড়িত। স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকা, বার্তা সংস্থা, অনলাইন মিডিয়ায় তিনি কাজ করছেন। টানা ২১ বছর ধরে তিনি সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন সিলেট প্রেসক্লাবের সদস্য হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।
দৈনিক আমার দেশ, বিডিপ্রেস, ঢাকা টাইমস, এপিবি, এফএনএস, আমার বাংলাদেশ অনলাইন ছাড়াও স্থানীয় দৈনিক সিলেটের ডাক, জালালাবাদ, মানচিত্র পত্রিকায় বিভিন্ন পদে কাজ করেছেন। ১৯৯৪ সালে দৈনিক সিলেট সংলাপের স্টাফ রিপোর্টার হিসেবে সাংবাদিকতার হাতেকড়ি খালেদ আহমদের। ইতোপূর্বে তিনি প্রায় চার বছর সিলেট সংলাপের বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দৈনিক দেশ বর্তমান’র ব্যুরো চীফ, লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলা সংলাপের বাংলাদেশ প্রতিনিধি ছাড়াও ২০১১ সাল থেকে সিলেটের প্রথম সারির অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট নিউজ টুয়েন্টিফোর ডটকম’-এর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি হলিসিটি লায়ন্স ক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠনের সাথে জড়িত। বিজ্ঞপ্তি