দোয়ারাবাজারে বাড়ি থেকে ডেকে শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

2

দোয়ারাবাজার থেকে সংবাদদাতা :
দোয়ারাবাজারে বাড়ি থেকে ডেকে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে মো: মতিন মিয়া (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও (মোকামছড়া) গ্রামে। সোমবার (৩১ মে) সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়।
দোয়ারাবাজার থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত (২৮ মে) উপজেলার বাংলাবাজার ইউনিয়নে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া এক শিশুকে বাড়ি থেকে ডেকে আম খাওয়ানোর কথা বলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করেএকই ইউনিয়নের জুমগাঁও (মোকামছড়া) গ্রামের বাসিন্দা মোঃ বাবুল বেগের ছেলে মোঃ আব্দুল মতিন বেগ (৪০)। এই ঘটনার পর( ৩০ মে) ধর্ষিতার পরিবার বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে আসামী আব্দুল মতিন বেগকে ওইদিনই সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম ঘটনার সত্যতা নিশ্চিত বলেন নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ সংশোধনী /২০০৩/এর ৯(১) ধারায় নিয়মিত মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করেছি।নির্যাতনের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে