বৃষ্টির পানিতে নগরীর অনেক স্থানে তীব্র জলাবদ্ধতা

6
ভারী বৃষ্টির ফলে নগরীর ৮নং ওয়ার্ডের নয়াবাজার এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। ফলে চলাচলে বিপাকে পড়েন এলাকাবাসীরা। ছবিটি নয়াবাজার এলাকা থেকে তোলা।

স্টাফ রিপোর্টার :
কয়েকদিনের প্রচন্ড তাপদাহের পর মুসলধারে বৃষ্টিতে ভিজে গেলো সিলেট। প্রচন্ড গরমের পর এই বৃষ্টি সিলেটবাসীকে শীতল পরশ বুলিয়ে গেলো। গতকাল সোমবার সকাল থেকেই সিলেটের আকাশ ছিল মেঘাচ্ছন্ন। আবহাওয়া অধিদফতর পূর্বাভাসও দিয়েছিল বৃষ্টি হবে।
বেলা সাড়ে ১১টা থেকে হয় তুমুল দমকা হাওয়া। এরপরই বৃষ্টি। প্রায় ঘন্টা খানেক বৃষ্টির কারণে নগরীর বেশকিছু স্থানে জলাবদ্ধতা দেখা দেয়। এসব পানি ড্রেনে নিস্কাশন না হওয়াতে দুর্ভোগে পড়েন নগরবাসী।
এদিকে গতকাল কোথাও কোথাও হালকা আবার কোথাও মাঝারি ধরনের বৃষ্টি হতে দেখা গেছে। এর মাধ্যমে কমে আসছে তাপমাত্রা। এরপর তাপমাত্র খুব একটা বাড়বে না। এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।
সিলেট আবহাওয়া অফিসের প্রধান আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, সিলেট বিভাগে টানা বৃষ্টি হবে। হবিগঞ্জে বৃষ্টি কম হবে। তবে বিভাগের অন্যান্য জেলায় বৃষ্টি মুসলধারে হবে। স্বাভাবিক লঘুচাপের প্রভাবেই এই বৃষ্টি হচ্ছে। তিনি জানান, এই বৃষ্টির পর থেকেই তাপমাত্রা কমতে শুরু করবে। আর বেশি বাড়বে না। গত ২৪ ঘণ্টায় সিলেটের তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।