সুন্দর সমাজ নির্মাণের লক্ষ্যে স্কুলছাত্রী সালমার হত্যাকারীদের গ্রেফতার করতে হবে – চেয়ারম্যান দিলোয়ার হোসেন

44

সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলোয়ার হোসেন বলেছেন, স্কুলছাত্রী সালমা হত্যা নালিয়াবাসী ততা দেশবাসীর জন্য একটা ন্যাক্কার জনক ঘটনা। সুন্দর সমাজ নির্মাণের লক্ষ্যে অবিলম্বে স্কুল ছাত্রী সালমার হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তি প্রদান করতে হবে, যাতে সমাজে এ রকম ঘৃণ্য কাজ করতে কেউ সাহস না পায়। খাদিমনগর ইউনিয়নের নালিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী সালমাকে নির্যাতন করে হত্যার প্রতিবাদে নালিয়া এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল বুধবার নালিয়া পয়েন্টে প্রতিবাদ সমাবেশে এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী মকবুল আলীর সভাপতিত্বে ও আব্দুল লতিফ তফাদারের পরিচালনায় প্রতিবাদ সমাবেশেু বিশেষ অতিথির বক্তব্যে এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির বলেন, স্কুল ছাত্রী সালমার হত্যাকারীদের গ্রেফতার করতে পুলিশ গুরুত্বে সাথে কাজ করছে। অবিলম্বেই সালমার হত্যাকারীদের গ্রেফতার করা হবে। তিনি তদন্তের শর্তে পুলিকে সহযোগিতা করতে এলাকাবাসীকে আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ড মেম্বার সুরুজ মিয়া, নাজিম উদ্দিন মেম্বার,  বিশিষ্ট মুরব্বী হাজী ফরিদ আহমদ, ফয়সল মাহমুদ, মঈন উদ্দিন, তাজ উদ্দিন, ছিদ্দেক আলী, তোফায়েল আহমদ, আব্দুল মান্নান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন নালিয়া প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনসাধারণবৃন্দ। বিজ্ঞপ্তি