তাহিরপুরে হামলায় দোকান ভাংচুর ও লুটপাট

11
তাহিপুরে হামলায় ভাংচুরকৃত দোকান।

বাবরুল হাসান বাবলু তাহিরপুর থেকে :
তাহিরপুরে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর নেতৃত্বে দোকান ভাংচুর লুটপাট ও সন্ত্রাসী হামলা। ঘটনায় গুরুতর আহত ৩। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ৭টায় উপজেলার বালিজুড়ি ইউনিয়নের আনোয়ারপুর বাজারে।
আনোয়ারপুর বাজারের ব্যবসায়ী ইসমাইল হোসেন ও বালিজুড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া সহ একাদিক প্রত্যক্ষদর্শী জানান, রবিাবর বিকেলে আনোয়ার পুর বাজারের রেস্টুরেন্ট ব্যবসায়ী মনবুল মিয়া ও মুদি দোকানী ইছাক মিয়াকে বালিজুড়ি ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ তার সাথে নির্বাচনী প্রচারণায় যেতে বলেন। মনবুল মিয়া ও ইছাক মিয়া এতে অনিহা প্রকাশ করলে কথা কাটা কাটির এক পর্যায়ে ফয়সল আহমদ ও তার অনুসারীরা তাদের দোকানে হামলা চালায়। সে সময় দোকন ও লুটপাট পাটের ঘটনা ঘটে। ঘটনায় দোকান মালিক মনবুল মিয়া, ইছাক মিয়া ও দোকানে হামলাকারী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ আহত হয়। গুরুতর আহত ৩ জনই তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
হামলার আহত রেস্টুরেন্ট ব্যবসায়ী মনবুল মিয়া বলেন, আমার রেস্টুরেন্টের সম্মুখে ফয়সল আহমদের অফিসঘর। সে ও তার লোকজন সারাদিন চা ও অন্যান্য খাবার খায় দিনের শেষে সন্ধ্যায় টাকা আনতে গেলে প্রায়ই তাদের মারধর খেতে হয়।
একই ঘটনায় আহত অপর আর একজন ইছাক মিয়া, তিনি বলেন, নির্বাচনী ওয়ার্ক এ তার সাথে যাওয়ার জন্য বলে, আমরা যেতে অনীহা প্রকাশ করলে তার লোকজন আমদের উপর হামলা করে। সেই সাথে দোকানের মালামাল লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত ফয়সল আহমেদ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে তাহার ছোট ভাই আবুল কাশেম বলেন, ফয়সল আহমদ একটি সালিস বৈঠক থেকে ফেরার পথে ইসমাইল হোসেনের লোকজন তার ভাইকে মারধর করে আহত করেছে।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, আনোয়ারপুর বাজারে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।